ঢাকা৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • অন্যান্য
  1. খেলাধুলা
  2. জাতীয়
  3. জেলা
  4. ধর্ম
  5. বিনোদন
  6. মাঠে-ময়দানে
  7. রাজনীতি
  8. সারাদেশ

পাইক পাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে ম্যানিজিং কমিটির নির্বাচন সম্পন্ন

admin
জুন ২৭, ২০২৪ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ দেলোয়ার হোসেন (লিপু), মুন্সিগঞ্জ: শিক্ষার মান উন্নয়নে পাইক পাড়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ে ম্যানেজিং কমিটির ৬টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন ৪জন। শিক্ষক প্রতিনিধি বিজয়ী হয়েছেন ২জন। সোমবার (২৪জুন’২৪) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

টংগিবাড়ি উপজেলার নির্বাচন কমিশনার ও পিজাইডিং অফিসারদের উপস্থিততে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং সাব ইন্সপেক্টর পিপি এম আব্দুল্লাহ আল মামুন ও মিনারুল সহ আরো অনেকেই শান্তি রক্ষার কাজে নিয়োজিত ছিলেন।
১৯০৪ খ্রি. প্রতিষ্ঠিত হয়ে বিদ্যালয়টি শিক্ষার আলো বিলিয়ে যাচ্ছে। প্রতিষ্ঠিত পুরনো ঐতিহ্যবাহি বিদ্যালয়টির নির্বাচনকে ঘিরে ছিল অভিবাবকদের উপচেপরা ভিড় যা আনন্দের মিলন মেলাতে পরিনত হয়েছে। মোট ৫৬৪ জন ভোটারদের মধ্যে ৪৬২ জন ভোট প্রদান করেন।
জনস্বার্থে বিদ্যালয়ের স্বার্থে পিএসসি করে প্রত্যেকের ফেসবুকে শেয়ার করে দিবেন
৪ জন অভিভাবক সদস্য বিজয়ী হয়। বিজয়ী সদস্যরা হলো মোঃ রিপন শেখ ব্যালট নং-৫, প্রাপ্ত ভোট ৩০৯, মোঃ দেলোয়ার হোসেন ব্যালট নং-৩, প্রাপ্ত ভোট ৩০৮, মোঃ কামরুজ্জামান (কামরুল) দপ্তরী ব্যালট নং-২ প্রাপ্ত ভোট ২৯৪, মোঃ মীজানুর রহমান (মিজান) মৃধা ব্যালট নং -৪, প্রাপ্ত ভোট ২৭২।
পরাজিত সদস্যরা হলেন, মোঃ ওবায়দুল খন্দকার ব্যালড – ১, প্রাপ্ত ভোট ২৩০, মোঃ রফিকুলইসলাম সেলিম দপ্তরী ব্যালট নং -৬, প্রাপ্ত ভোট ২৬০।
লটারির মাধ্যমে শিক্ষক প্রতিনিধি হিসেবে বিজয়ী হয়েছেন অমল চন্দ্র নন্দী প্রাপ্ত ভোট ৪, মমতাজ বেগম প্রাপ্ত ভোট ৪।
লটারির মাধ্যমে পরাজিত শিক্ষক প্রতিনিধি মাহবুবুর রহমান প্রাপ্ত ভোট ৪।
নব গঠিত এ অভিভাবক প্রতিনিধিদের কাছে এলাকা বাসির একটি দাবি মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ি উপজেলার আব্দুল্লাপুর ও পাইক পাড়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়টি মহাবিদ্যালয়ে রুপান্তরিত করা। এ বিদ্যালয়ের বিদ্যানগণ বাংলার রুপকার হয়ে ছড়িয়ে আছে দেশের প্রত্যান্ত অঞ্চলে। উপস্থিত অভিভাবকদের প্রাণের দাবি দশেমিলে করি কাজ হারি জিতি নাহি লাজ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।